সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

শায়েস্তাগঞ্জে চেতনা নাশক ঔষুধ স্প্রে পার্টির ৪ সদস্য আটক

স্টাফ রিপোর্টার ॥ অবশেষে শায়েস্তাগঞ্জে চেতনানাশক স্প্রে পার্টির ৪ সদস্য পুলিশের হাতে ধরা পড়েছে। গতকাল শনিবার শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ নাজমুল হক কামালের নেতৃত্বে জনপ্রতিনিধি ও স্থানীয়দের সহায়তায় ওই চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে।
গত ১ মাস ধরে শায়েস্তাগঞ্জ, চুনারুঘাটসহ বিভিন্ন এলাকায় চেতনানাশক স্প্রে প্রয়োগ করে প্রায় অর্ধশতাধিক বাসা বাড়িতে চুরি সংঘটিত হয়। আবার কোনো কোনো বাড়িতে ব্যর্থ হয়। এ নিয়ে জেলা জুড়ে তোলপাড় শুরু হয়। অনেকেই মানববন্ধনের প্রস্তুতি নেন। কিন্তু প্রশাসনের আশ^াসে মানববন্ধন স্থগিত করা হয়। এদিকে পুলিশ সুপার এসএম মুরাদ আলি সম্প্রতি সংবাদ সম্মেলনে শায়েস্তাগঞ্জের বিষয়টি আলোচনা করেন এবং স্প্রে পার্টির সদস্যদের নির্মূলে পুলিশ প্রশাসনকে দায়িত্ব দেন। এরপর থেকেই অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমানের নেতৃত্বে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ, জনপ্রতিনিধি স্থানীয় জনগণকে নিয়ে বিভিন্নস্থানে অবস্থান নেয়। তারপরও একের পর স্প্রে নিক্ষেপ চলতেই থাকে। প্রতিটি পাড়া, মহল্লায় পুলিশসহ স্থানীয়রা পাহারা দিতে থাকেন। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়। আটকরা হল, কিশোরগঞ্জ জেলার ঘাটাইল গ্রামের আব্দুল কদ্দুছের পুত্র হযরত আলী, শায়েস্তাগঞ্জ উপজেলার লাদিয়া গ্রামের সুমন মিয়া, শাহিন মিয়া ও জামাল মিয়া।
ওসি নাজমুল হক কামাল জানান, তাদের কাছ থেকে বিভিন্ন জিনিস জব্দ করা হয় এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার কথা স্বীকার করেছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা দিয়ে কোর্টে পাঠিয়ে রিমাণ্ডে আনা হবে। এ ছাড়া এখন থেকে পুলিশের চিরুণি অভিযান চলবে তাদের বিরুদ্ধে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.